-->

রাফছান ও আকিজের নেতৃত্বে নতুন উদ্যমে চবি লেখক ফোরাম

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে লেখালেখির জগতে বিপ্লব আনয়ন এবং লেখক তৈরির আঁতুড় ঘর তৈরিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে নতুন নেতৃত্ব।

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের সাংগঠনিক নতুন কার্যবর্ষে বিদ্যমান প্রতিটি শাখায় নতুন কমিটি ঘোষণা করা হয়। এরই ধারাবিকতায় আজ ৭ই আগস্ট রোজ শনিবার সংগঠনের কার্যদিবসে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

.

 রাফছান ও আকিজের নেতৃত্বে নতুন উদ্যমে চবি লেখক ফোরাম

.
চবি শাখার নতুন নেতৃত্বে সভাপতি পদে মোঃ রাফছান এবং সাধারণ সম্পাদক পদে আকিজ মাহমুদ নির্বাচিত হয়েছেন। নতুন নেতৃত্ব সম্পর্কে সাবেক সভাপতি আরমান শেখ বলেন, 'চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে লেখালেখির জগতে বিপ্লব আনয়ন এবং লেখক তৈরির আঁতুড় ঘর তৈরিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে নতুন নেতৃত্ব। তাঁদের মেধা এবং দক্ষতার প্রমাণ গত এক কার্যবর্ষব্যাপী সবাই পেয়েছে। এরই স্বীকৃতি ও প্রতিদান স্বরূপ কেন্দ্রীয় নেতৃবৃন্দ তাঁদের যোগ্য মনে করে দায়িত্ব দিয়েছে। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার প্রতিষ্টাতা সভাপতি হিসেবে নয়, বরঞ্চ একজন সাধারণ লেখক এবং ফোরামের উপদেষ্টা হিসেবে এই পবিত্র পথে আমার সহযোগিতা ও সমর্থন অব্যাহতি থাকবে'।
চবি শাখার নতুন নেতৃত্ব
চবি শাখার নতুন নেতৃত্ব

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার ২০২১-২২ কার্যকরি কমিটির সভাপতি তাঁর অনুভূতি ব্যক্ত করে বলেন, 'আমাকে এত বড় একটি দ্বয়িত্ব  দিয়ে সম্মানিত করার জন্য বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি। এছাড়াও সংগঠনে তাদের মেধা, লেখালেখি, পরিমর্শ এবং সহযোগিতার মাধমে সংগঠনকে যথাস্থানে রাখার কারিগর, আমাদের সংগঠনের প্রতিটি দ্বায়িত্বরত সদস্য, বিভিন্ন পর্যায়ের দ্বায়িত্বরত ব্যক্তিবর্গের সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমাদের এই এগিয়ে চলায় সকলের সর্বাত্নক সক্রিয়তা, সহযোগিতা, পরামর্শ, বিভিন্ন ভুল ত্রুটিতে গঠনমূলক  সমালোনা প্রত্যাশা করছি। আশাকরি, আপনারা আপনাদের সর্বোচ্চটুকু দিয়ে আমাদের সহযোগিতা করবেন'।

নব নির্বাচিত সভাপতি মোঃ রাফছান
নব নির্বাচিত সভাপতি মোঃ রাফছান

আগামী এক বছর শতাধিক লেখকের নেতৃত্ব দেয়ার দায়িত্ব লাভের অনভূতি বর্ণনা করতে গিয়ে নব নির্বাচিত সাধারণ সম্পাদক আকিজ মাহমুদ বলেন, 'লেখালেখি বিষয়ক  সৃজনশীল সংগঠনের দায়িত্ব পালন করা সত্যিই দারুণ। আমার প্রতি আস্থা রেখে পবিত্র এই দায়িত্ব অর্পনের জন্য কৃতজ্ঞতা জানাই কেন্দ্রীয় কমিটি এবং চবি শাখার পূর্ববর্তী কমিটির নেতৃত্বের প্রতি। বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার ধারাবাহিক সাফল্য আগামীতেও অব্যাহত থাকবে। আর এ জন্য আমি আমার সর্বচ্চ চেষ্টাটুকু করে  যাব। আশা করি তরুণ লেখক তৈরির এই যাত্রায় সংগঠনের সকল সদস্য এবং পূর্ববর্তী নেতৃত্বের সহযোগিতা পাব'।
নব নির্বাচিত সাধারণ সম্পাদক আকিজ মাহমুদ
নব নির্বাচিত সাধারণ সম্পাদক আকিজ মাহমুদ

নতুন কমিটিকে স্বাগত জানিয়েছেন ফোরামের সবেক কার্যকরী কমিটির সদস্য, কার্যনির্বাহী পরিষদ, সাধারণ সদস্য এবং উপদেষ্টাগণ। এছাড়াও তারুণ্যের অগ্রযাত্রায় আস্থা রেখে ফোরামের কল্যাণ কামনা করেন সংগঠনের শুভাকাঙ্ক্ষীগণ।

ANALYSING THE WORLD

Author & Editor

International Political Analyst and Content Writer.

0 comments:

Post a Comment

Please do not enter any spam link in the comment box.