-->

লিঙ্কডিনে পোস্টে এনগেজমেন্ট বাড়াতে যা করবেন | লিঙ্কডিন এলগরিদম

পোস্টে এনগেজমেন্ট বাড়াতে হলে যেসব ট্রিক্স অনুসরণের মাধ্যমে এলগরিদমকে ব্যবহার করে উপকৃত হতে পারেন তা জেনে নিন আজ:

পোস্টে এনগেজমেন্ট বাড়াতে হলে যেসব ট্রিক্স অনুসরণের মাধ্যমে এলগরিদমকে ব্যবহার করে উপকৃত হতে পারেন তা জেনে নিন আজ:

পোস্টে এনগেজমেন্ট বাড়াতে যা করবেন...


👉 গত পোস্টে বলেছিলাম, পোস্ট করার পরবর্তী কয়েক ঘন্টার রিয়েকশন আপনার পোস্টের পপুলারিটি নিশ্চিত করে।তাই পোস্টের প্রথম চার-পাঁচ লাইন যথাসম্ভব আকর্ষণীয় এবং মূল্যবান কথায় সমৃদ্ধ করবেন, যা দেখে পাঠক পড়তে আগ্রহী হবে এবং পোস্টে এনগেজ হবে।

👉 পোস্ট করার পরবর্তী কয়েক ঘন্টা অনলাইনে একটিভ থাকুন,কেউ কমেন্ট করলে সথে সাথে লাইক এবং রিপ্লাই দিন।এতে প্রথম আওয়ারেই আপনার পোস্ট অধিক কানেকশনের টাইমলাইনে শো হবে এবং সেকেন্ড ডিগ্রির কানকশনে পৌঁছানো নিশ্চিত করবে।

👉 পোস্ট করার জন্য পারফেক্ট একটা টাইম সিলেক্ট করুন।কানেকশনের মেন্টালিটি বুঝে সময় নির্বাচন করুন।যেমন আমাদের অধিকাংশই অফিস করে এসে ফ্রেশ হয়ে রাত 8-9টার দিকেই লিঙ্কডিনে আসি।
লিঙ্কডিন এলগরিদম
লিঙ্কডিন এলগরিদম

সুতরাং আপনি যদি রাত আটটার দিকে পোস্ট করেন তবে পরবর্তী কয়েক ঘন্টায় ভাল রিচ পাবেন এবং পোস্ট রাত ৯-১০ টা নাগাদ সেকেন্ড ডিগ্রি কানেকশনের টাইমলাইনে পৌঁছবে,যখন সবাই একটিভ থাকে।পোস্টটি সেকেন্ড ডিগ্রির টাইমলাইনে ৯ ঘন্টা শো করবে, এরপর তাদের এনগেজমেন্ট ভাল হলে লিঙ্কডিন নিজেই পোস্টটি প্রমোট করবে।

এভাবে শিডিউল মেনটেইনের মাধ্যমে ভাল একটা এনগেজমেন্ট আসলে এরপরের কাজ এলগরিদম নিজেই করবে, দেখবেন পরবর্তী পাঁচ-ছয় দিন পর্যন্ত ঐ পোস্টে এনগেজমেন্ট পাচ্ছেন অটোমেটিক।

কোন বিষয় না বুঝলে বা প্রশ্ন থাকলে কমেন্ট করুন দয়া করে।

ANALYSING THE WORLD

Author & Editor

International Political Analyst and Content Writer.

0 comments:

Post a Comment

Please do not enter any spam link in the comment box.